একবারই নিবো বিদায়
- সৈয়দা ইয়াসমীন - স্বপ্নের সাতকাহন ০৫-০৫-২০২৪

ভয়কে জয় করতে করতে জীবনের কাছে পরাজিত হতে হতেই তো অবশেষে জয়কে ছিনিয়ে এনেছি আর কি ভয় দেখাবে আমায়! পরাজয়ের গ্লানি কি জিনিস তা ভালো করেই শিখে নিয়েছি আর কি বলো শেখাবে আমায়! অত্যাচারীদের কীট-পতঙ্গের মতো পায়ের নিচে পিষিয়ে মারার শক্তি,সাহস নিয়েই তো পথ চলি কার আছে সাহস রুখে আমায়? জন্ম যখন নিয়েছি ধরায় বাঁধা পড়েছি চিরন্তন নিয়মের ধারায় একবারই নিবো বিদায় কার আছে শক্তি মরার আগে মারে আমায়?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।